মন্ত্রী সাধন পান্ডেকে শোকজ করলো তৃণমূল, ফিরহাদের বিরুদ্ধে কথা বলার জেরে শোকজ তৃণমূলের।

রাজ্য

সাধন পান্ডেকে শোকজ করলো তৃণমূল, ফিরহাদের বিরুদ্ধে কথা বলার জেরে শোকজ তৃণমূলের। কোলকাতা শহরের বিধায়কদের মতামত নেননি কোলকাতা পুরসভার দায়িত্বে থাকা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম এমনই অভিযোগ করেন তৃনমূলের মানিকতলার বিধায়ক সাধন পান্ডে।

তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে দলের অভ্যন্তরে না জানিয়ে কেন প্রকাশ্যে সরব? এই ক্ষোভ নিয়ে সাধন পান্ডে কে শোকজের নোটিশ তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্বেরা সাধন পান্ডে কে শোকজ করলেন। আমফান ঘূর্ণিঝড় এর পরবর্তী পরিস্থিতি সামলাতে ব্যর্থ কোলকাতা পুরসভা এরকমই অভিযোগ করে বসেন রাজ্যের হেভিওয়েট মন্ত্রী সাধন পান্ডে।

প্রকাশ্য সংবাদমাধ্যমে এমন তোপ দেওয়ার ফলে দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে শোকজ করা হয় রাজ্যের মন্ত্রী সাধন পান্ডে কে। তৃণমূলের শীর্ষ নেতৃত্বের নির্দেশে উত্তর কলকাতা জেলা তৃণমূল সভাপতি সুদীপ বন্দ্যোপাধ্যায় বুধবার দলের মানিকতলা কেন্দ্রের বিধায়ক সাধন পান্ডে শোকজ করেন। মানিকতলার তৃণমূলের বিধায়ক ও রাজ্যের ক্রেতা সুরক্ষা মন্ত্রী সাধন পাণ্ডে মঙ্গলবার বলেন, আমফান ঘূর্ণিঝড়ের কথা আগেই আবহাওয়া দপ্তরের থেকে সতর্ক করেছিল কিন্তু পুরসভা প্রস্তুতি নেননি।

আমফান ঘূর্ণিঝড়ের পর সাতদিন হয়ে গেলেও শহরে এখনো হাল ঠিক হয়নি। পুরমন্ত্রী কেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে আলোচনা করেননি এই নিয়ে ক্ষোভ জানিয়েছেন রাজ্যের মন্ত্রী সাধন পান্ডে। দলের অভ্যন্তরের কথা সংবাদমাধ্যমের কাছে প্রকাশ করার জেরে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব সাধন পান্ডে কে শোকজ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *